নাজমুল আহম্মেদ | দৌলতপুর 

সাধারণ শিক্ষা ক্যাডার জনাব মোহাম্মদ আলীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয় দৌলতপুরে ।
জানাযায় অজ্ঞাত কিছু ছেলেদের ইভটিজিংয়ের প্রতিবাদ করতে গেলে বিএল কলেজ অর্থনীতি বিভাগের শিক্ষক সাধারণ শিক্ষা ক্যাডার কর্মকর্তা মোহাম্মদ আলীর উপর সন্ত্রাসী হামলা হয় এর প্রতিবাদে ও বিচারের দাবীতে আজ বিএল কলেজের সকল শিক্ষক সহ আরো অন্যান্য কলেজ এর শিক্ষক দের সমন্বয়ে আজ বেলা দুইটায় অনুষ্ঠিত হয় এক মানববন্ধন মানববন্ধনে উপস্থিত ছিলেন ব্রজলাল সরকারি কলেজের অধ্যাপক সহ আরো অন্যান্য শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ বি এম জাকির হোসেন।
অধ্যাপক জাকির হোসেন বলেন শত শত মানুষের সামনে মারধর করা হয় মোহাম্মদ আলী স্যার কে। এই অনৈতিক কাজের বিচারের দাবিতে আজ আমরা রাজপথে প্রয়োজনে রাজপথ ছাড়বো না বিচার আদায় করেই ছাড়বো ইনশাল্লাহ।
আরো বক্তব্য রাখেন ব্রজলাল কলেজ এর অধ্যক্ষ হাবিবুর রহমান।
তিনি বলেন আজ হৃদয়ে রক্তক্ষরণ নিয়ে আমরা উপস্থিত হয়েছি। আমাদের প্রিয় শিক্ষক মোহাম্মদ আলী স্যার এখন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত আসেন তিনি আরো জানান আমরা ওসিকে অবহিত করেছিলাম তিনি আমাদের জানিয়েছেন খুব দ্রুতই সন্ত্রাসীরা ধরা পড়বে তিনি আমাদেরকে আরো জানান আমরা যেন রাজপথ কে সচল রাখা প্রয়োজনীয় ব্যবস্থা ইতিমধ্যে নেওয়া হয়েছে বলে জানান ওসি। ওসি আরো জানান অপরাধীকে আমরা প্রায়ই ধরে ফেলেছি এখন শুধু প্রমাণের অপেক্ষা।ব্রজলাল কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান স্যারের সমাপনী বক্তব্যে তিনি আরো বলেন প্রয়োজনে রাস্তা বন্ধ থাকবে । গাড়ি-ঘোড়া বন্ধ করে দেয়া হবে। সারা বাংলাদেশে বিক্ষোভ হবে। সারা বাংলাদেশে মিছিল হবে। শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ করে দেয়া হবে যদি 24 ঘন্টার মধ্যে এর বিচার না হয়।